সাংবাদিক বৈঠক করে সাত জেলার পূর্ণাঙ্গ কমিটি ও কেন্দ্রীয় কোর কমিটির ঘোষণা করলো কেএসডিসি


 কনভেনার তপতী রায় মল্লিক আজ রাজগঞ্জে সাংবাদিক সম্মেলন করে কামতাপুর স্টেট ডিমান্ড  কমিটির উত্তরবঙ্গের 7 জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলেন এবং একটি কেন্দ্রীয় কোর কমিটিরও ঘোষণা করলেন। চিপ কনভেনার তপতী রায় মল্লিক জানান আগামী দিনে কেএসডিসি উত্তরবঙ্গের  প্রত্যেকটি জেলার ব্লক স্তরের এবং গ্রাম পঞ্চায়েত স্থরের কমিটিও গঠন করা হবে। আমাদের সংগঠন একদম তৃণমূল স্তর থেকে জেলা স্তর পর্যন্ত সাংগঠনিক কাজকর্ম যাতে চালাতে সুবিধা হয় এবং সমাজের প্রত্যেকটি স্তরের মানুষ যাতে আমাদের সংগঠনের শতফুর্ত ভাবে কাজ করতে পারে তাই সিস্টেমেটিক এই পদ্ধতি অবলম্বন করা হয়। সাংবাদিক বৈঠকে প্রত্যেকটি জেলা কমিটির মেম্বারদের নাম ধরে ধরে তিনি উল্লেখ করেন।প্রত্যেকটি জেলা কমিটিতে ৯ থেকে ১২ জন সদস্য রাখা হয়েছে। 
১৯ জন সদস্য নিয়ে কেন্দ্রীয় কোর কমিটি গঠন করা হয় যার চিপ কনভেনার হন তপতী রায় মল্লিক, সেক্রেটারি দেবেন্দ্রনাথ রায়,চিপ অর্গানাইজার মনোরঞ্জন রায়, কোডিনেটর জগন্নাথ রায়, এথেনিক সেক্রেটারি মোঃ হাসিবুল,ফিনান্স সেক্রেটারি স্বাধীন রায়,সদস্য অজিত রায়। 

কামতাপুর স্টেট ডিমান্ড  কমিটির যাবতীয় সাংগঠনিক  পরিকল্পনা,নীতি নির্ধারণ এবং সিদ্ধান্ত গ্রহণ করবেন এই কোর কমিটি।জেলা কমিটিগুলি 
কেন্দ্রীয় কোর কমিটির নির্দেশ মতো পরিচালিত হবে। 
কোর কমিটির অফিস সেক্রেটারি দেবেন্দ্রনাথ রায় জানান উত্তরবঙ্গ কে আলদা রাজ্য করার জন্য কেএলও চিপ জীবন সিংহ এর আদর্শ অনুযায়ী আমরা চলছি, আগামী দিনে উত্তরবঙ্গের জাতী ও মাটির জন্য কাজ করতে ইচ্ছুকদের তিনি আমন্ত্রণ জানান এই সংগঠনে আসার জন্য।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন