পুকুর ভরাটকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ফুলবাড়ির জামুরিভিটায়


ফুলবাড়ির জামুড়াভিটা এলাকায়  পুকুর ভরাট কে  কেন্দ্র করে বিক্ষোভ স্থানীয়দের, ঘটনা ঘিরে  ব্যাপক উত্তেজনা এলাকায়।
ঘটনার বিবরণে জানা যায়  জামুড়াভিটা এলাকায় একটি দীর্ঘদিনের পুকুর রয়েছে।যেখানে ছট পুজোর ঘাট বসে,এই পুকুরেই দূর্গা পুজো,কালীপুজোর প্রতিমার  বিসর্জনও হয়।অভিযোগ, কিছুদিন ধরে পুকুরটিকে ভরাট করার কাজ হচ্ছে।আর এতেই ক্ষুব্ধ হন স্থানীয়রা।সোমবার সকাল থেকে বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা।এদিকে ঘটনার খবর পেয়ে এলাকায় আসেন ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়িকা শিখা চ্যাটার্জি।তিনি এলাকা পরিদর্শন ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন।শিখা চ্যাটার্জির অভিযোগ, পুকুর ভরাট করে কোন সৌন্দর্যায়ন হয় না।এখানে রেস্তোরাঁ সহ বহুতল করা হবে।যেকারনে বড় বড় গর্ত করা হয়েছে।

অন্যদিকে ঘটনাস্থলে পৌঁছান  ডাবগ্রাম ফুলবাড়ির আইএনটিটিইউসি’র ব্লক সভাপতি সভাপতি সুকান্ত করের নেতৃত্বে বিরাট সংখ্যক  তৃণমূল কর্মী সমর্থক এবং উপপধান আনন্দ সিনহা।এরপরই দুপক্ষের মধ্যে বচসা বাঁধে।এক সময় বচসা গড়ায় হাতাহাতিতে । খবর পেয়ে এনজেপি থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।   
বিজেপি ও স্থানীয়দের অভিযোগ পুকুর ভরাটের প্রতিবাদ করায় তৃণমূলের কর্মী সমর্থকেরা স্থানীয় মহিলাদের ওপর হাত তুলে।

অপরপক্ষে  বিজেপির করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে জানান ডাবগ্রাম ফুলবাড়ির আইএনটিটিইউসি’র ব্লক সভাপতি সুকান্ত কর।তিনি জানান, এই পুকুরে ছট পুজো, দূর্গা পুজোর বিসর্জন হয়।সেই কথা মাথায় রেখেই পুকুরে সৌন্দর্যায়ন করা হবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন